আজ ৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৮ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ

সৈকতে পর্যটকদের মাঝে সাংবাদিক সংসদ কক্সবাজার’র মাস্ক বিতরণ

সংবাদ বিজ্ঞপ্তিঃ


বিশ্ব পর্যটন দিবস উপলক্ষে পর্যটকদের মাঝে মাস্ক বিতরণ করেছে সাংবাদিক সংসদ কক্সবাজার। সোমবার (২৭ সেপ্টেম্বর) বিকালে সৈকতের লাবণী পয়েন্টে বিতরণ অনুষ্ঠানের আনুষ্ঠানিক উদ্বোধন করেন জেলা প্রশাসনের পর্যটন ও প্রটোকল শাখার দায়িত্বপ্রাপ্ত নির্বাহী ম্যাজিস্ট্রেট এবং সহকারী কমিশনার সৈয়দ মুরাদ ইসলাম।

এসময় তিনি বলেন, ‘কক্সবাজার আন্তর্জাতিকমানের পর্যটন কেন্দ্র হিসেবে গড়ে তুলতে স্বপ্ন দেখেছিলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছে। ইতোমেধ্য কক্সবাজারে তিন লাখ কোটি টাকারও বেশি উন্নয়ন প্রকল্পের কাজ চলছে। যা এক বছরে বার্ষিক উন্নয়ন কর্মসূচিতে সরকারের মোট বরাদ্দ দেওয়া অর্থের দেড় গুণ। আগামী কয়েক বছরের মধ্যে এসব প্রকল্পের কাজ শেষ হলে কক্সবাজারই হবে বিশ্বের অন্যতম আকর্ষণীয় পর্যটন নগরী এবং অন্যতম অর্থনৈতিক অঞ্চল।’

সাংবাদিক সংসদ কক্সবাজারের সভাপতি এম.এ আজিজ রাসেলের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ছৈয়দ উল্লাহ আজাদ, জাহাঙ্গীর আলম শামস, আনিসুল ইসলাম নাঈম, এম,এস হান্নানসহ আরও অনেকে। পরে পর্যটকদের মাঝে মাস্ক বিতরণ ও স্বাস্থ্যবিধি মানতে প্রচারণা চালানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরও দেখুন