আজ ২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

চট্টগ্রামের- রাঙ্গুনিয়ায় ট্রাকের ধাক্কায় বাইসাইকেল আরোহী নিহত

মোঃ রিয়াদ, বিশেষ প্রতিনিধিঃ

চট্টগ্রামের – রাঙ্গুনিয়ায় ট্রাকের ধাক্কায় আপন দাশ (১৫) নামে এক বাইসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। বুধবার (২৯ সেপ্টেম্বর) বিকাল সারে ৪টার দিকে চট্টগ্রাম-কাপ্তাই সড়কের রাঙ্গুনিয়ার রোয়াজারহাট এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

ট্রক দূর্ঘটনায় নিহত( আপন) রাউজান উপজেলার বাগোয়ান ইউনিয়নের পাঁচখাইন গ্রামের মৃদুল দাশের ছেলে। তারা সহপরিবার নিয়ে রাঙ্গুনিয়ার মরিয়মনগর থাকেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত আপন দাশ রাঙ্গুনিয়া থানা সদর এলাকার একটি ওয়ার্কশপের দোকানে চাকরি করতেন। এদিন বিকালে গ্রিল ওয়ার্কশপের মালামাল আনতে বাইসাইকেল চালিয়ে রোয়াজারহাটে যাচ্ছিলেন আপন। এসময় পেছন থেকে আসা একটি ইট-বোঝাই ট্রাক (চট্টমেট্টো ড-১৭-০৭২৮) তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

পরে পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। এসময় ঘাতক ট্রাকটিকেও জব্দ করেছে পুলিশ।

নিহতের ছোট ভাই কাজল দাশ জানান, তাদের বাড়ি রাউজান হলেও গত ৬ মাস ধরে রাঙ্গুনিয়ার মরিয়মনগর ইউনিয়নের দাশপাড়া গ্রামে ভাড়া বাসায় সপরিবারে থাকেন তারা। বাবা ভ্যান চালক এবং তারা তিন ভাই সহ সকলেই কর্মজীবি।

রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুব মিল্কী বলেন, “মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এই ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরও দেখুন