আজ ১১ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৫শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ

চাঁপাইনবাবগঞ্জে অস্ত্র সহ এক অস্ত্র ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র্র্যাব ৫

ফয়সাল আজম অপু, বিশেষ প্রতিনিধিঃ

চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন শিকারপুর টোলবাড়ি গ্রামস্থ শিকারপুর টোলবাড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন পাঁকা রাস্তার দক্ষিণ পার্শ্বে এলাকায় অপারেশন পরিচালনা করে ১ টি বিদেশী পিস্তল, ১ টি ওয়ান শুটারগান, ১টি ম্যাগাজিন, ২ রাউন্ড গুলি, ১টি মোবাইল, ১টি সীমকার্ড সহ মোঃ মিঠুন আলী (২৫), নামে একজনকে গ্রেফতার করেছে র্র্যাব।

গ্রেফতারকৃত আসামী জেলার ভোলাহাট থানার ছোট জামবাড়িয়া গ্রামের মোঃ নবী আলি ও মোছাঃ সরিফন বেগমের ছেলে।

র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্প শুক্রবার দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন শিকারপুর টোলবাড়ি গ্রামস্থ শিকারপুর টোলবাড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন পাঁকা রাস্তার দক্ষিণ পার্শ্বে পৌছামাত্র ১ জন ব্যক্তি র‌্যাবের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালানোর চেষ্টাকালে সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় ঘটনাস্থলে তাহাকে আটক করা হয়।
এজাহারে বর্ণিত সাক্ষীসহ ঘটনাস্থলে আরো অনেকের উপস্থিতিতে ধৃত আসামীর দেহতল্লাশিকালে তাহার পরিহিত জিন্স প্যান্টের সামনের কোমরে গুজা একটি পুরাতন কাপড় দ্বারা পেচানো উপরোক্ত অস্ত্র সহ তাহাকে আটক করা হয়।

তার নিকট আরও ১টি পুরাতন কালো রংয়ের ২১৭৩ মডেলের বাটন মোবাইল ফোন যাহাতে ১টি সীমকার্ড সংযুক্তসহ ধৃত আসামীর নিজ হাতে বাহির করে দেওয়া মতে উদ্ধার করা হয়।
উক্ত আসামীর বিরুদ্ধে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানায় অস্ত্র আইনে, ১৮৭৮ এর ১৯অ/১৯ভ ধারায় মামলা রুজুর কার্যক্রম প্রক্রিয়াধীন বলেও প্রেস সুত্রে জানা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরও দেখুন