আজ ৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৮ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ

চাঁপাইনবাবগঞ্জে সাংবাদিক মহলকে অশালীন ভাষায় কটুক্তি করায় থানায় অভিযোগ

ফয়সাল আজম অপু, চাঁপাইনবাবগঞ্জ থেকেঃ


সাংবাদিক মহলকে অশালীন ভাষায় কটুক্তি করায় চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানায় এসপিসি কর্মীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। শিবগঞ্জ থানাধিন কানসাট ইউনিয়নের জাইগির গ্রাম বিলবাড়ি গ্রামের মোঃ আতাব আলীর ছেলে মোঃ আঃ ওহাব (২০) তার ব্যক্তিগত “ md abdul ohab” ফেসবুক আইডিতে সাংবাদিক মহলকে হেয়প্রতিপন্ন করার উদ্যেশ্যে অশালীন ভাষায় কুরুচিপূর্ন মন্তব্য করায় চাঁপাই সংবাদ’র জেলা প্রতিনিধি মোসাঃ শামসুন্নাহার সোহানা শিবগঞ্জ থানায় এ অভিযোগ করেন।
গত ৫ই অক্টোবর দুপুর আনুমানিক ১২ টার সময় সাংবাদিক মহলকে কটুক্তি করে মোঃ আব্দুল ওহাব ব্যক্তিগত ফেসবুক আইডিতে স্ট্যাটাস দিলে তা সাংবাদিক মহলের নজরে আসে। এসপিসি কর্মী আঃ ওহাব’র লিখার কিছু অংশ সাংবাদিক=ডাষ্টবিনের কুত্তা, সাংবাদিক= কুত্তাডাষ্টবিনদিক, ডাষ্টবিনের ময়লা খেয়ে সাংবাদিকদের মা পেগনেট হলে তাদের জন্ম হয়। কিছু জন্ম ত্রুটি তারছেড়া পাবলিক সংবাদকর্মীদের সাথে একমত পোষন করে তাদের উৎসাহ দিলে দেশে অশান্তি, দুঃখ, দুর্দশা আর অশান্তির শেষ থাকেনা।” এমন অশোভনীয় লেখনি পড়ায় সাংবাদিক মহলে ক্ষোভের ঝড় উঠে। এতে চাঁপাইনবাবগঞ্জ জেলার ইলেক্ট্রিক, প্রিন্ট মিডিয়াসহ সাংবাদিক মহল তীব্র প্রতিবাদ জানিয়ে যথোপযুক্ত বিচারের দাবী জানিয়েছেন। এক পর্যায়ে মোসাঃ শামসুন্নাহার সোহানা এসপিসি কর্মী মোঃ আঃ ওহাবের বিরুদ্ধে আইনগত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়ে শিবগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন।
এ ব্যাপারে মুঠোফোনে যোগাযোগ করা হলে আঃ ওহাব জানায়, আমার আইডি হ্যাক করে অন্য কেউ লিখেছে আমি দেখার পর সেটা ডিলেট করে দিয়েছি।
এ ব্যাপারে অভিযোগকারী মোসাঃ শামসুন্নাহার সোহানা বলেন, মিডিয়াকর্মীরা সমাজে আয়না হিসাবে কাজ করে। অনলাইন মার্কেটিং কোম্পানী এসপিসি’র ব্যাপারে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে সংবাদ প্রকাশ করায় ক্ষিপ্ত হয়ে আঃ ওহাব মিডিয়াকর্মীদের বিরুদ্ধে অশালীন কুরুচিপূর্ন স্ট্যাটাস দেওয়ার জন্য তার বিরুদ্ধে শিবগঞ্জ থানায় অভিযোগ করা হয়েছে।
শিবগঞ্জ থানা সুত্রমতে, মোসাঃ শামসুন্নাহার সোহানা বাদী হয়ে আঃ ওহাবের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেছেন বলে নিশ্চিত করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরও দেখুন