আজ ১৩ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

বাগেরহাটে সন্ত্রাসীদের গুলিতে আহত ঠিকাদার মনোক

কামরুজ্জামান শিমুল বাগেরহাট জেলা প্রতিনিধিঃ

বাগেরহাটে সন্ত্রাসীদের ছোড়া গুলিতে আহত হয়েছেন এক ঠিকাদার। শুক্রবার সন্ধ্যায় জেলা সদরের কৃষ্ণনগর এলাকায় এই গুলির ঘটনা ঘটে। আহত ঠিকাদার সিরাজুল ইসলাম মনোক জেলা সদরের কৃষ্ণনগর এলাকার মৃত আনোয়ার হোসেনের ছেলে। আহত মনোককে প্রাথমিক চিকিৎসা শেষে বাগেরহাট সদর হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য খুলনার গাজী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। তবে কে বা কাহারা কী কারণে গুলি করেছে তা এখনও জানা যায়নি। তিনি বাগেরহাট গণপূর্ত, এলজিইডিসহ বিভিন্ন সরকারি প্রতিষ্ঠানে সুনামের সাথে ঠিকাদারী কাজ করে আসছেন।

বাগেরহাট সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) মোঃ মিরাজুল করিম বলেন, গুলিবিদ্ধ মনোককে হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য খুলনায় পাঠানো হয়েছে।তার ডান উরুতে একটি গুলির ক্ষত চিহ্ন রয়েছে।

বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মোঃ আসাদুজ্জামান বলেন, ঠিকাদার মনোক রাস্তায় দাড়িয়ে ছিলো। এ সময় মোটরসাইকেলে আসা দুই ব্যক্তি তাকে লক্ষ্য করে দুইটি গুলি ছোড়ে, একটি গুলি মনোকের ডান উরুতে বিদ্ধ হয়। তাকে খুলনার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। গুলি করে ওই অজ্ঞাত বন্দুকধারীরা পালিয়ে যায়। কি কারনে গুলি করা হয়েছে তদন্ত করা হচ্ছে। অস্ত্রধারীদের শনাক্ত করতে পুলিশ অভিযান শুরু হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরও দেখুন