আজ ১৫ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩০শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

নাইক্ষ্যংছড়ির ২ ইউপিতে চেয়ারম্যান ও মেম্বার পদে ৭৪ জন প্রার্থী ফরম সংগ্রহ

মো. মুবিনুল হক মুবিন, নাইক্ষ্যংছড়ি।

   আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে  দ্বিতীয় ধাপে নির্বাচন কমিশনের ঘোষণা অনুযায়ী আগামী ১১ নভেম্বর একই দিনে ৮৪৮টি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। 

 একই দিনে অনুষ্ঠিতব্য নাইক্ষ্যংছড়ি উপজেলার দুই ইউপি নির্বাচন। এ সম্পর্কে  নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাচন কর্মকর্তা আবু জাফর ছালেহ জানান, উপজেলার দুই ইউপিতে  চেয়ারম্যান পদে লড়তে উপজেলা নির্বাচন অফিস থেকে মনোনয়ন ফরম নিয়েছেন মোট ৬ জন।

     এর মধ্যে বাইশারীতে ৪ জন ও দোছড়ি ইউপি তে দুই জন। তারা হলেন বাইশারী ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সদস্য বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতীকের মো. আলম কোম্পানি, বাইশারী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জনগনের মনোনীত প্রার্থী জাহাঙ্গীর আলম বাহাদুর, বাইশারীর সফল সাবেক চেয়ারম্যান নুরুল হাকিম ও মো. শহিদুল্লাহ। 

  অপরদিকে দোছড়ি ইউপিতে চেয়ারম্যান পদে মনোনয়ন ফরম নিয়েছেন ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান আলহাজ্ব হাবিবউল্লাহ এবং বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নৌকা প্রতীকের মো. ইমরান মেম্বার। 

    এছাড়াও এই পর্যন্ত বাইশারী-দোছড়ি ইউনিয়নে সংরক্ষিত মহিলা এবং পুরুষ সদস্য পদে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন ১৮টি ওয়ার্ডে ৬৮ জন প্রার্থী।

সংবাদ প্রেরক-
মো. মুবিনুল হক মুবিন
নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি
মোবাইল নং – ০১৬৯০১২৮৩৮৩

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরও দেখুন