আজ ১১ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৫শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ

কচ্ছপিয়া ইউপিতে চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র জমা দিলেন বিএনপির হেলাল

মো. মুবিনুল হক মুবিন ,নাইক্ষ্যংছড়ি।

রামু উপজেলার কচ্ছপিয়া ইউনিয়নের চেয়ারম্যান পদে সকল কল্পনা-জল্পনার অবসান ঘটিয়ে মনোনয়ন পত্র জমা দিয়েছেন বিএনপি সমর্থিত চেয়ারম্যান প্রার্থী শফিকুল আকবর হেলাল।

 নির্বাচন অফিস সূত্রে জানা যায়, রবিবার (১৭ অক্টোবর) ছিল মনোনয়ন পত্র জমাদানের শেষ দিন। এদিন তিনি রামু উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে স্থানীয় বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতা কর্মীদের সাথে নিয়ে মনোনয়ন পত্র জমা দেন। 

 দলটির সিনিয়র নেতাদের সূত্রে জানান যদিওবা ইউনিয়ন পরিষদ নির্বাচনে এবার ২০ দলীয় জোটের অন্যতম বৃহত্তর দল বিএনপি এ সরকারের বিভিন্ন অনিয়ম ও ভোট কারচুপির অভিযোগ এনে নির্বাচনে না যাওয়ার ঘোষণা দেন। তবে সম্প্রতি চলিত এ ইউপি নির্বাচনে বিএনপি সমর্থিত অনেকেই স্বতন্ত্র প্রার্থী হিসেবে এবারের ইউপি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

   বিশ্বস্ত সূত্রে জানা, যায় দলীয় প্রতীক ধানের শীষ বিহীন অন্য প্রতীকে নির্বাচন করতে অলিখিতভাবে সমর্থন পেয়ে কচ্ছপিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী হিসেবে শফিকুল আকবর হেলাল মনোনয়ন পত্র জমা দেন।

    বিষয়টি তার নির্বাচন পরিচালনা কমিটির নেতা ও রামু উপজেলা বিএনপির শিক্ষা বিষয়ক সম্পাদক অধ্যাপক রফিকুল আলম ও উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম বিষয়টি স্থানীয় সাংবাদিকদের কাছে নিশ্চিত করেন।  

সংবাদ প্রেরক-
মো. মুবিনুল হক মুবিন
নাইক্ষ্যংছড়ি,
মোবাইল নং : ০১৬৯০১২৮৩৮৩

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরও দেখুন