আজ ১২ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৭শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

চাঁপাইনবাবগঞ্জে পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রি করার অভিযোগে ৫ জনকে গ্রেপ্তার করেছে র্র্যাব

ফয়সাল আজম অপু, বিশেষ প্রতিনিধিঃ

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চরবাগডাঙ্গা বাজারে অভিযান পরিচালনা করে পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রি করার অভিযোগে ৫ জন কম্পিউটার ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে।

র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল ১৭ অক্টোবর রোববার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে ৫ জনকে গ্রেপ্তার করে সদর মডেল থানায় সোপর্দ করে। আসামিদের বিরুদ্ধে ২০১২ সালের পর্নোগ্রাফি নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হচ্ছ, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ১২ নং চরবাগডাঙ্গা ইউনিয়নের গিদনীপাড়ার সুন্দরী বেগম ও মনির মিয়ার ছেলে হাসান আলী (২১), একই পাড়ার মৃত ময়না বেগম ও মৃত তারেজ আলীর ছেলে কামরুল ইসলাম (২৭)।

একই ইউনিয়নের সোনাপট্টি গ্রামের বেহুলা বেগম ও নাইমুল হকের ছেলে নাজিম উদ্দিন (৩০), মালবাগডাঙ্গা কাইরাপাড়া চাঁদনি বেগম ও সাদিকুল ইসলামের ছেলে সাদ্দাম হোসেন (২৪), মোসলেমা বেগম ও নজরুল ইসলাম বাবুয়ার ছেলে সালাম (২৫)।

জানা গেছে,গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ‌র‌্যাব জানতে পারে পর্নোগ্রাফি সংরক্ষণ করে অর্থের বিনিময়ে এলাকার যুবক ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের কাছে সরবরাহ করছে।

তথ্যটি জানার পর চরবাগডাঙ্গা বাজারে র‌্যাব অভিযান চালিয়ে সত্যতা পাওয়া যায় ল্যাপটপ কম্পিউটারে পর্নোগ্রাফি সংরক্ষণের। পরে প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা পর্নোগ্রাফি সংরক্ষণ এবং অর্থের বিনিময়ে এলাকার যুবক ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের নিকট দীর্ঘদিন ধরে সরবরাহ করে আসছে বলে স্বীকার করে।

এ সময় ১টি ল্যাপটপ, ৪টি কম্পিউটার মনিটর, ৪টি সিপিইউ, ৫ টি কী-বোর্ড, ৫ টি মাউস, ৬টি হার্ডডিক্স, ১৩ টি কম্পিউটার ক্যাবল,১ টি এএসডি কার্ড, ১১ টি কার্ড রিডার, ৩ টি পেনড্রাইভ, ৭ টি মোবাইল সেট, ১২ টি সীমকার্ড এবং ৭টি মেমোরী কার্ড জব্দ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরও দেখুন