আজ ১২ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৭শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

১১নং রশিদ নগর ইউপি নির্বাচনে ৭নং ওয়ার্ডের সম্ভাব্য মেম্বার প্রার্থী নবী আলম নকীব

রামু প্রতিনিধিঃ


আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে রামু উপজেলার অন্তর্গত ১১ নং রশিদ নগর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের সম্ভাব্য মেম্বার প্রার্থী হওয়ার ঘোষণা দিয়েছেন নবী আলম নকীব। গতকাল ১৭ অক্টোবর শেষ দিনে রামু উপজেলা রিটার্নিং অফিসার মাহফুজুল ইসলামের কাছে মনোনয়ন ফরম জমা দাখিল করেন ।

৭নং ওয়ার্ডের প্রবীণ মুরব্বি ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ, শিক্ষিত যুবসমাজ প্রতিটি জনপদে সাধারণ মানুষকে সাথে নিয়ে সকলের সঙ্গে কুশল বিনিময় করেন। জনগনের কল্যাণে সম্ভাব্য সবধরণের কাজে নিজেকে নিয়োজিত রাখবেন বলে জানান। সমাজ সেবক,জন দরদী,গরীব দুঃখী মেহনতী মানুষের বন্ধু সকলের আস্থাভাজন নবী আলম নকীব কে মেম্বার হিসেবে দেখতে চাই ৭ নং ওয়ার্ডের জনসাধারণ।

তিনি তরুণদের মাঝে যেমন জনপ্রিয়, তেমনি মুরুব্বিদের কাছেও মেধাবী সুশিক্ষিত গ্রহণযোগ্য প্রার্থী হিসেবে আলোচনায় রয়েছেন।
৭ নং ওয়ার্ডের বিভিন্ন এলাকার সাধারণ মানুষের কাছ থেকে পাচ্ছেন স্বতঃস্ফুর্ত সাড়া। বর্তমানে নির্বাচনী মাঠে দিন দিন জনপ্রিয় হয়ে উঠছেন তিনি। এছাড়াও তাকে বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে অবদান ও শিক্ষা প্রতিষ্ঠানসহ উন্নয়নমূলক কর্মকাণ্ডে অংশগ্রহণ করতে দেখা যায়।

স্থানীয় এলাকাবাসী জানান, আমরা সুখে-দুঃখে সবসময় নবী আলম নকীব কে সহযোগী হিসেবে সবসময় পাশে পেয়েছি । যেমন বন্যা ও করোনা কালীন সময়ে অনেক সাহায্য সহযোগিতা পেয়েছি । তাই আমরা নবী আলম ভাইয়ের মত একজন ভালো শিক্ষিত লোকের কাছে পেয়়েছি নেতৃৃৃত্বের আবাশ পেয়েছি,লোভ-লালসা ও হিংসা বিদ্বেষহীন লোককে মেম্বার হিসেবে দেখতে চাই।

তিনি বলেন, দল মত নির্বিশেষে নির্বাচনে সকলের ভোটে আমি জয়ী হতে চাই। আমি আপনাদের দোয়া চাই। জীবনের শেষ দিন পর্যন্ত আপনাদের পাশে থেকে আপনাদের কাজ করতে চাই। আমার ওয়ার্ডের মানুষ আমাকে যেভাবে ভালবাসে তাহা আগামী ১১ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রমান করে দিবেন ইনশাআল্লাহ।। এলাকাবাসীর দোয়া ও ভালবাসা চাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরও দেখুন