আজ ২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

রামুতে ছাত্রলীগের সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত

রামু প্রতিনিধিঃ

দেশের বিভিন্ন স্থানে হিন্দু সম্প্রদায়ের ওপর সাম্প্রদায়িক সহিংসতার প্রতিবাদে রামুতে ‘সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা’ কর্মসূচি পালন করেছে রামু উপজেলা ছাত্রলীগ।

২৩ অক্টোবর,শনিবার বিকালে ছাত্রলীগ নেতা রাশেদের নেতৃত্বে শান্তি সম্প্রীতির শোভাযাত্রা বের হয়।সমাবেশটি রামু উপজেলা থেকে শুরু করে চৌমুহনী চত্বরে এসে শেষ হয়।

এতে বক্তব্য রাখেন, রামু উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক, রামু উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর সাধারণ সম্পাদক খালেদ হোসেন টাপু, রামু উপজেলা ছাত্রলীগ নেতা রাশেদুল ইসলাম,শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ রামু কলেজ শাখার সভাপতি আনিস নাঈমুল, রামু সরকারি কলেজ ছাত্রলীগ নেতা জাহেদুল কামাল সহ অনেকেই।

এতে বক্তারা বলেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর দেখানো সোনার বাংলা গড়ার পথে আছে। এর মাঝখানে যারা বাধা দেওয়ার চেষ্টা করবে, পরিবেশ-পরিস্থিতি অশান্তি সৃষ্টির পাঁয়তারা করবে তাদেরকে আওয়ামী লীগ প্রতিহত করবে।
সম্প্রীতি নষ্ট করার লক্ষ্যে সনাতন ধর্মাবলম্বীদের বাড়িঘর উপাসনালয়ে হামলা চালিয়েছে। এর ভেতর ষড়যন্ত্র আছে। আওয়ামী লীগের এই অপশক্তির বিরুদ্ধে সারা দেশে সতর্কতা রয়েছে। এই অপশক্তিকে উৎখাত না করা পর্যন্ত আওয়ামী লীগের সংগ্রাম চলতে থাকবে।’

এছাড়াও রামু উপজেলা ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরও দেখুন