আজ ১৩ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে সড়ক দুর্ঘটনায় মহিলা সহ নিহত ২

ফয়সাল আজম অপু, চাঁপাইনবাবগঞ্জ থেকেঃ

চাঁপাইনবাবগঞ্জে গোমস্তাপুরে সড়ক দুর্ঘটনায় ১ মহিলাসহ ২ জন নিহত হয়েছে। শনিবার রাত ৮ টার দিকে উপজেলার রহনপুর–আড্ডা সড়কের বংপুরে এ দূর্ঘটনা ঘটে। রহনপুর ফায়ার সার্ভিস স্টেশন সূত্রে জানা গেছে, নওগাঁর পোরশা উপজেলার সরাইগাছী থেকে রহনপুরগামী মাহিন্দ্রা অটোরিক্সাকে বিপরীত দিক থেকে আসা ট্রাক্টর ধাক্কা দিলে মাহিন্দ্রাটি রাস্তার পাশে উল্টে গেলে হতাহতের এ ঘটনা ঘটে। নিহতরা হলো, রহনপুর পৌর এলাকার আনোয়ার হোসেনের স্ত্রী সুলতানা (৪২) ও নওগাঁর ধামইরহাট উপজেলার আরানগর গ্রামের কেতাব উদ্দীনের ছেলে মেহেদী হাসান(৪৫)। এ ঘটনায় মাহিন্দ্রার আরও ৮জন যাত্রী আহত হয়েছে।

গোমস্তাপুর ফায়ার সার্ভিসের সহকারী স্টেশন মাস্টার আব্দুস সাত্তার জানান, শনিবার সন্ধা ৭টা ১৫মিনিটে রহনপুর-আড্ডা সড়কের বংপুর নামক স্থানে আড্ডা গামী ট্রাক্টারে সঙ্গে রহনপুর গামী মাহিন্দ্রার সাথে মুখোমুখি সংঘর্ষে ধাক্কা লেগে উল্টে এ ঘটনা ঘটে। ঘটনাস্থাল থেকে গুরুতর আহত অবস্থায় ২জনকে উদ্ধার করে গোমস্তাপুর উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করি।

এ বিষয়ে গোমস্তাপুর থানার উপপরিদর্শক সোহেল রানা বলেন, ঘটনাস্থলে ওসি তদন্ত উপস্থিত আছে। ঘাতক চালকসহ ট্রাক্টরটি পলাতক রয়েছে। নিহত লাশের সুরতহাল রিপোর্ট শেষে পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরও দেখুন