আজ ১২ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৭শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

চাঁপাইনবাবগঞ্জ-চকবহরম প্রিমিয়ারলীগ ফুটবল ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

ফয়সাল আজম অপু, বিশেষ প্রতিনিধিঃ

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার রানিহাটী ইউনিয়নে চকবহরম দূরন্ত লাকী স্টার স্পোর্টিং ক্লাবের উদ্যোগে চকবহরম প্রিমিয়ারলীগ ফুটবল টুর্নামেন্ট- ২০২১ ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৩০ অক্টোবর) বিকেলে ওই ইউনিয়নের চুনাখালি এনায়েতুল্লাহ আলিয়া মাদ্রাসা সংলগ্ন চকবহরম আমবাগান মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়। খেলা শেষে পুরস্কার বিতরণ করেন চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার রানিহাটী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের অন্যতম নেতা আলহাজ্ব মোঃ মহসিন আলি।

এ সময় আরও উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা মোঃ আহসান আলি মাষ্টার, মাওলানা হাবিবুর রহমান, প্রিন্সিপাল মাওলানা এন্তাজুল হক, মমতা হাসপাতালের মেডিক্যাল অফিসার ডাঃ মোঃ তৌহিদুল ইসলাম সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

ফুটবল টুর্নামেন্ট দেখতে আসা বৃদ্ধ আমিনুল ইসলাম জানান, আমার বয়স প্রায় ৭৫ বছর, ‘আমার জীবনে আমি বিভিন্ন স্থানে খেলা দেখছি এতো মানুষ দেখি নাই। এ ফাইনাল খেলায় মানুষ হবে প্রায় ০৮ থেকে ১০ হাজার।’

এ বিষয়ে রানিহাটী ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আলহাজ্ব মোঃ মহসিন আলি জানান, এ খেলাটিতে এতো মানুষের সমাগম হবে ভাবতেই পারি নাই। প্রথম থেকে শেষ পর্যন্ত খেলায় কোন ঝগড়া বিবাদ হয়নি, শান্তিপূর্ণ ভাবে খেলা শেষ হয়েছে। পাশাপাশি আইন শৃঙ্খলার অবনতি ঘটেনি আমরা আগামীতে আবারও এ খেলার আয়োজন করবো।

এই টুর্ণামেন্টের আয়োজক ও চকবহরম দূরন্ত লাকী স্টার স্পোর্টিং ক্লাবের অন্যতম সদস্য সোহেল সেলিম ও আসাদুজ্জামান ডলার বলেন, আমরা যুব সমাজ প্রতি বছর এধরণের ফুটবল খেলা সহ গ্রাম বাংলার ঐতিহ্যবাহী যে সকল খেলা বিলুপ্তির পথে যেমন হা-ডু-ডু, নৌকা বাইচ, ঘোড়া দৌড় ইত্যাদি খেলার প্রতিযোগিতার আয়োজন করবো। যাতে করে এলাকায় মাদক থেকে যুব সমাজ ফিরে আসবে খেলার দিকে। এজন্য রানিহাটী ইউনিয়নবাসীর সর্বাত্মক সহযোগিতা কামনাও করেন তারা।

ফুটবল টুর্নামেন্টে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার রানিহাটী ইউনিয়নের চকবহরম দূরন্ত লাকী স্টার স্পোর্টিং ক্লাব দল ৩-০ গোলে সদর উপজেলার মহারাজপুর ইউনিয়নের মহারাজপুর জাগ্রতি সংঘ বন্ধু একাদশ দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

বিজয়ী দলকে প্রথম পুরস্কার দেয়া হয়েছে একটি বড় ক্রেষ্ট (কাপ) ও পরাজিত দলকে দ্বিতীয় পুরস্কার হিসেবে দেয়া হয়েছে একটি ছোট ক্রেষ্ট (কাপ)।

উল্লেখ্য, বিজয়ী দলকে উৎশাহীত করতে আলহাজ্ব মোঃ মহসিন আলি খুশি হয়ে নগদ ২০ হাজার টাকা পুরস্কার হিসেবে তুলে দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরও দেখুন