আজ ১১ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৫শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ

সীমান্তের অতি দরিদ্র জনগোষ্ঠীর মাঝে নাইক্ষ্যংছড়ি বিজিবির মানবিক সহায়তা

মো. মুবিনুল হক মুবিন , নাইক্ষ্যংছড়ি।

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি ১১ বর্ডার গার্ড ব্যাটালিয়ন (বিজিবি) পক্ষ থেকে সীমান্ত জনপদে বসবাসরত অতি দরিদ্র জনগোষ্ঠীর মধ্যে মানবিক সহায়তা হিসাবে গরু ও ছাগল বিতরণ করা হয়েছে।

বান্দরবান সেক্টর ও সেনা রেজওয়ন এর দিকনির্দেশনায় নাইক্ষ্যংছড়ি বিজিবি’র অধিনায়কের প্রচেষ্টায় সীমান্ত জনপদে বসবাসরত পরিবারের মাঝে এসব গরু ও ছাগল বিতরণ করা হয়।

সোমবার (১ নভেম্বর) বেলা ১২ টায় নাইক্ষ্যংছড়ি সদরে বিজিবি ব্যাটলিয়ন হেডকোয়ার্টারে সংক্ষিপ্ত এক অনুষ্ঠানের মাধ্যমে লে. কর্ণেল শাহ আব্দুল আজিজ আহমেদ প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এসব গবাদিপশু সীমান্তের হতদরিদ্র জনগোষ্ঠীর মাঝে তোলে দেন।

এসময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে ১১ বিজিবি জোনের অধিনায়ক লে. কর্ণেল শাহ আব্দুল আজিজ আহমেদ বলেন, বিজিবি সীমান্ত সুরক্ষার পাশাপাশি মাদকসহ কারবারি, অবৈধ অস্ত্রসহ সন্ত্রাসী আটক এছাড়াও সীমান্তের জনগোষ্ঠীর মাঝে মানবিক সহায়তা দিয়ে আসছেন।

এসময় তিনি উপজেলার দুই ইউনিয়নে নির্বাচনের বিষয়ে সরকারের দিকনির্দেশনা অনুযায়ী যথাযথ দায়িত্ব পালন করা হবে বলে জানান। গবাদিপশু বিতরণ কালে অন্যান্যদের মাঝে ছিলেন এডজুটেন্ট ক্যাপ্টেন জাহেদুল ইসলাম ভূঁয়া, নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের আহ্বায়ক আব্দুল হামিদ, যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম,সদস্য সচিব জাহাঙ্গীর আলম কাজল, সাংবাদিক মো. জয়নাল আবেদীন টুক্কু, হাফিজুল ইসলাম চৌধুরী, মো. ইউনুছসহ বিজিবির অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরও দেখুন