আজ ২৪শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৯ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

রামুর কাউয়ারখোপে মেম্বার পদপ্রার্থী আলহাজ্ব হাবীব উল্লাহ পথ সভাই জনতার ঢল সকলের দোয়া ও সমর্থন কামনা করেছেন

রামু প্রতিনিধিঃ


আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে রামু উপজেলার ৪নং কাউয়ারখোপ ইউনিয়নের ৮ নং ওয়ার্ড এর আগামী ১১ নভেম্বর নির্বাচনে ফুটবল মার্কা নিয়ে মেম্বার পদপ্রার্থী হিসেবে জনপ্রিয়তার শীর্ষে আছেন আলহাজ্ব হাবীব উল্লাহ তিনি বর্তমানে দুই বার সফল মেম্বার ও ৪নং কাউয়ারখোপ ইউনিয়নের ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক দায়িত্বে আছেন।

কাউয়ারখোপ ইউনিয়নের ৮নং ওয়ার্ডের আলহাজ্ব হাবীব উল্লাহ অথবা ফুটবল মার্কা নির্বাচনী অফিস উদ্বোধন ও পথ সভার আয়োজন করা হয়।

জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে অল্প সময়ে সু-পরিচিতি লাভ করেছেন এবং একজন উদীয়মান যুবক রাজনীতিবীদ হিসেবে । দীর্ঘদিন ধরে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায় সাধ্য অনুযায়ী সাহায্য করেছেন সাধারণ মানুষের ভয়াবহ ঘূর্ণিঝড় আম্পানে ও মহামারী করােনায় ছিলেন সাধারণ মানুষের সাথে । করােনার এই মহা দুর্যোগেও তিনি শুরু থেকে তিনি তার সাধ্য অনুযায়ী সাধারণ মানুষের পাশে থেকে বিভিন্ন ধরনের সাহায্য সহযােগিতা করে গেছেন । তিনি নিজেকে মানুষের সেবায় উৎসর্গ করে দিতে চান ।

স্থানীয়রা বলেন তিনি তাদের সকল বিপদে আপদে এগিয়ে আসেন । রাত-দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই । আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে যুবক সমাজসেবক আলহাজ্ব হাবীব উল্লাহ কে মেম্বার হিসেবে আবারো দেখতে চাই ।

ইউপি সদস্য পদপ্রার্থী আলহাজ্ব হাবীব উল্লাহ বলেন, আমাকে ফুটবল মার্কা ভোট দিয়ে এবং আপনারা আমাকে দুই বার মেম্বার পদে নির্বাচিত করেছেন। যদি জনগণ তাদের সেবা করার আবার সুযােগ দেয়, তাহলে আমি নির্বাচিত হয়ে ৮ নং ওয়ার্ডকে একটি রােল মডেল ওয়ার্ড হিসেবে উপহার দিবাে এলাকাবাসীকে । আমার স্বপ্ন এলাকাবাসীর সেবা করা ও সুখে দুঃখে পাশে থাকা।

উক্ত আলোচনা সভায় হাজী নুর আহাম্মদ এর সভাপতিত্বে এতে প্রধান অতিথি উপস্থিত ছিলেন
কক্সবাজার জেলা সেচ্ছাসেবক লীগের সদস্য ও কাউয়ারখোপ ইউনিয়ন সেচ্ছাসেবক লীগ সভাপতি নুরুল ইসলাম নাহিদ,মওলানা মোহাম্মদ হাসান,রাজ মহন বড়ুয়া,হাজী সালেহ আহাম্মদ,আবু তাহের,শমসুল আলম,ফজলুল হক,নুরুল হক,ব‍্যবসায়ী মিজানুর রহমান,ছৈয়দ আহাম্মদ,রশিদ আহাম্মদসহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরও দেখুন