আজ ৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৮ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ

চট্টগ্রাম টেক্সটাইল ইনস্টিটিউটে শিক্ষার্থীদের দুই গ্রুপের সংঘর্ষ, গ্রেপ্তার ১৩

চট্টগ্রাম থেকে তহিদুল ইসলাম রাসেল

চট্টগ্রাম নগরের বায়েজিদ টেক্সটাইল ইনস্টিটিউটে শিক্ষার্থীদের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনায় ১৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার দিবাগত রাত দুইটার দিকে টেক্সটাইল ইনস্টিটিউটের ছাত্রাবাসে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।
বায়েজিদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান বলেন, ‘সোমবার দিবাগত রাতে তুচ্ছ বিষয় নিয়ে কথা কাটাকাটির জেরে টেক্সটাইল ইনস্টিটিউটের ছাত্রদের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। পরে অভিযান চালিয়ে ১৩ জনকে গ্রেপ্তার করা হয়। এসময় ছাত্রাবাসে তল্লাশি চালিয়ে রড ও ক্রিকেট ব্যাট উদ্ধার করা হয়েছে। রাতে ওই ইনস্টিটিউট কর্তৃপক্ষ থেকে থানায় মামলা দায়ের করলে ওই মামলায় ১৩ জনকে গ্রেপ্তার দেখানো হয়।’ তাদেরকে আজ মঙ্গলবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন ওসি।

এর আগে, সোমবার (৮ নভেম্বর) দিবাগত রাতে কুমিল্লা জেলা ফোরাম ছাত্র এবং নোয়াখালী জেলা ফোরাম ছাত্রদের সঙ্গে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের ১৩ জন আহত হন। আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। আহতরা হলেন— মো. ফজলে রাব্বি (১৭), মো. রাশেদুল ইসলাম (১৮), মো. ফয়েজ উদ্দিন (১৭), মোহাম্মদ উল্ল্যাহ আশরাফ সৌরভ (১৮), আশরাফুল ইসলাম আশিক (১৭), রাজিব হোসেন (১৮), অভিজিৎ দত্ত (১৮), পারভেজ হোসাইন (১৯), মো. মাইদুল হাসান (১৮), বাপ্পারাজ তালুকদার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরও দেখুন