আজ ১২ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৭শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

চাঁপাইনবাবগঞ্জে শিবগঞ্জে র‌্যাবের অভিযানে ২ কেজি গাঁজাসহ গ্রেপ্তার-২

ফয়সাল আজম অপু, বিশেষ প্রতিনিধিঃ

র‌্যাবের চলমান মাদক বিরোধী অভিযানে গাঁজাসহ দুইজনকে আটক করেছে র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা। শনিবার (১৩ নভেম্বর) সন্ধ্যা পৌনে ৭ টার দিকে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জের সত্রাজিৎপুর ইউনিয়নের পুরাতন ৩ নং ওয়ার্ডের কমলাকান্তপুর গ্রামের মুনসর মাষ্টার এর বসত বাড়ীর সামনে পাঁকা রাস্তার উপর অভিযান চালিয়ে ২ কেজি গাঁজাসহ তাকে আটক করা হয়।

আটককৃত ব্যক্তিদ্বয় রানিহাটী ইউনিয়নের কমলাকান্তপুর দফাদার পাড়ার মোঃ আজারুল ও মোছাঃ সোনিয়া বেগমের ছেলে জনি আলি (২৮) ও শিবগঞ্জ উপজেলার বহালাবাড়ী-ছোট চক গ্রামের মোঃ এনামুল হক ও-মোছাঃ বিউটি বেগমের ছেলে বাইরুল ইসলাম (২৫)।

র‌্যাব চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প কোম্পানীর অধিনায়ক মেজর মোঃ সানরিয়া চৌধুরী এবং উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ ওমর আলী এর নেতৃত্বে অভিযান চালিয়ে আটককৃতদের কাছ থেকে ২ কেজি গাঁজা ২টি মোবাইল সেট, ২টি সীমকার্ড এবং মাদক ও ১টি মাদক বহনকারী ব্যাগ উদ্ধার করে।

প্রাথমিক জিজ্ঞেসাবাদে জানা যায় যে, জব্দকৃত আলামত গাঁজা বিক্রয়ের উদ্দেশ্য তাদের নিজ হেফাজতে রেখেছে বলে সাক্ষীদের সম্মুখে স্বীকার করে। গ্রেফতারকৃত আসামিরা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত সে নিজ মুখে শিকার করে।

শনিবার সন্ধ্যায় র‌্যাব চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করে। এঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরও দেখুন