আজ ১৩ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

চাঁপাইনবাবগঞ্জ হরিমোহনে এসএসসি কক্ষ পরিদর্শকদের সঙ্গে মতবিনিময় সভা

ফয়সাল আজম অপু, বিশেষ প্রতিনিধিঃ


চাঁপাইনবাবগঞ্জে মাধ্যমিক স্তরের বোর্ড পরীক্ষা নকলমুক্ত ও সুষ্ঠুভাবে সম্পন্ন করার জন্য শনিবার (১৩ নভেম্বর) বেলা ১১ টায় হরিমোহন সরকারি উচ্চ বিদ্যালয়ে নবাবগঞ্জ-এ কেন্দ্র সচিব ও কক্ষ পরিদর্শকদের এক মতবিনিময় সভার আয়োজন করা হয়। এতে প্রায় তিন শতাধিক শিক্ষক অংশগ্রহণ করেন।
হরিমোহন সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) ড. মোঃ রুহুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তারা বলেন, হল পরিদর্শকসহ দায়িত্বপালনকারী সকল শিক্ষককে সর্বোচ্চ সতর্কতার সঙ্গে দায়িত্ব পালন করতে হবে। কোন প্রকার অনিয়ম, অব্যবস্থাপনা,নকল বরদাস্ত করা হবে না। কক্ষ পরিদর্শকদের পরীক্ষা শুরু হওয়ার ১ ঘণ্টা আগে পরীক্ষা কেন্দ্রে প্রবেশ করতে হবে। কোনো প্রকার ডিজিটাল ডিভাইস ও মোবাইল ফোন পরিদর্শক এবং শিক্ষার্থী সঙ্গে আনতে পারবে না। সবাইকে স্বাস্থ্য বিধি মেনে পরীক্ষা কেন্দ্রে প্রবেশ করতে হবে।
সভায় বক্তব্য উপস্থাপন করেন হরিমোহন সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোঃ গোলাম মুর্শেদ, গ্রিন ভিউ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রোকসানা আহমেদ ও সিনিয়র শিক্ষক মোঃ বাইরুল ইসলাম প্রমুখ।
চলতি বছর নবাবগঞ্জ-এ কেন্দ্র হতে মোট ২১৭২ জন পরীক্ষার্থী এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করবে। এর মধ্যে হরিমোহন সরকারি উচ্চ বিদ্যালয়ে ১১১৫ জন এবং গ্রিন ভিউ উচ্চ বিদ্যালয়ে ১০৫৭ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করবে বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরও দেখুন