আজ ১৩ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

চাঁপাইনবাবগঞ্জের এক মাদক ব্যবসায়ী সহ নওগাঁর মান্দায় আটক-৫

ফয়সাল আজম অপু, বিশেষ প্রতিনিধি:


নওগাঁর মান্দায় পুলিশের বিশেষ অভিযানে এক ইয়াবা ব্যাবসায়ীসহ ৫ জনকে আটক করা হয়েছে বলে জানা গেছে। এদের মধ্যে চাঁপাইনবাবগঞ্জের এক মাদক ব্যবসায়ী বাবুল আক্তারের নিকট থেকে ১৫ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।
মান্দা থানার ওসি শাহিনুর রহমানের নির্দেশনায় এস আই জাহিদ, এস আই নজরুল ইসলাম, এস আই আমিনুল ইসলাম এবং এসআই ইয়াকুব আলী বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করেন।
আটককৃতরা হলেন, চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার পার্বতীপুর ইউনিয়নের মাগুর শহর গ্রামের সাইফুদ্দিনের ছেলে মাদক (ইয়াবা) ব্যবসায়ী বাবুল আক্তার (২৬), উত্তর পারইল গ্রামের আনোয়ার হোসেনের ছেলে জি আর মামলার আসামী জনি আহম্মেদ (২২), উত্তর পারইল গ্রামের মৃত আব্দুস ছালামের ছেলে জি আর মামলার আসামী নজরুল ইসলাম ওরফে নজু (৩৫), শ্রীরামপুর (উত্তরপাড়া) গ্রামের আব্দুস সালামের ছেলে জি আর মামলার আসামী সাকিব হোসেন (২৩) এবং শ্রীরামপুর (দক্ষিণপাড়া) গ্রামের ছমির উদ্দিন শাহ্ এর ছেলে সি আর মামলার আসামী সুইট হোসেন (২৬)।
এদের মধ্যে বিভিন্ন মামলার গ্রেফতারী পরোয়ানাভূক্ত ৪ জন এবং মাদক মামলায় ১ জন আসামীসহ সর্বমোট ৫ জনকে আটক করা হয়েছে ।
মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমান বলেন, আদালতের দেয়া বিভিন্ন মামলার গ্রেফতারী পরোয়াভূক্ত পলাতক আসামীদের ধরতে উপজেলা জুড়ে জোরালো অভিযান অব্যাহত রয়েছে। এই অভিযানের অংশ হিসেবে সোমবার রাতে তাদের আটক করা হয়। এরপর মঙ্গলবার দুপুরে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরও দেখুন