আজ ১৩ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার ঘোড়াপাখিয়া ইউপির বিদ্রোহী প্রার্থী সরে দাড়ায়-নৌকার বিনা ভোটে জয়

ফয়সাল আজম অপু, চাঁপাইনবাবগঞ্জ থেকেঃ

আসন্ন আগামী ২৮ শে নভেম্বর চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার ঘোড়াপাখিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচন। নির্বাচনে চেয়ারম্যান পদে অংশগ্রহণ করেছিলেন ইউনিয়নের দুইজন শক্তিশালী প্রার্থী। একজন মামুন অর রশিদ মোমিন অপরজন অধ্যক্ষ আখতার বারী।

বৃহস্পতিবার (১৮ নভেম্বর) বিকেলে চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সদর আসনের সাবেক এমপি আব্দুল ওদুদ এবং শিবগঞ্জ আসনের এমপি ডাঃ সামিল উদ্দিন আহমেদ শিমুল সহ জেলা/উপজেলা পর্যায়ের নেতাকর্মীদের উপস্থিতিতে অধ্যক্ষ আখতার বারী জানান, আমি শেখ হাসিনার বিরুদ্ধে নির্বাচন করে ভুল করেছি এই জন্য আপনারা আমাকে ক্ষমা করবেন। নৌকার প্রতি সন্মান দেখিয়ে আমি নৌকার প্রার্থী মোমিনকে সমর্থন দিয়ে এই নির্বাচন থেকে সরে দাঁড়ালাম।

তিনি ইউনিয়নবাসীর উদ্দেশ্য আরও বলেন, আপনাদের ডাকে সাড়া দিয়ে আমি নির্বাচনে এসেছিলাম। তাই সকল কে বলব আপনারা কেউ রাগ বা দুঃখ প্রকাশ করবেন না আমি আছি আপনাদের পাশে। আমি আপনাদের নদী ভাঙ্গন কবলিত দিয়াড় জনপদের সন্তান। আমি আগে যে ভাবে আপনাদের সুখে দুখে পাশে ছিলাম আগামীতেও থাকবো।

অপরদিকে, মামুন অর রশিদ মোমিনকে অনেকেই ফুলের মালা দিয়ে বরণ করে নিয়েছেন। আর নৌকা সমর্থকদের সকলের মাঝে একটা আনন্দ উল্লাস চলছে। ঘোড়াপাখিয়া ইউনিয়ন জুড়ে এক আনন্দ উল্লাস করছেন আওয়ামী লীগের নৌকার সমর্থকরা।

বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হলেন ঘোড়াপাখিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বীরশ্রেষ্ঠ মহিউদ্দিন জাহাঙ্গীর কলেজের সভাপতি জনাব মামুন অর রশিদ মোমিন।

নবনির্বাচিত চেয়ারম্যান মোমিন বলেন, আমি আখতার বারীকে সাথে নিয়ে অবহেলিত ঘোড়াপাখিয়া ইউনিয়নকে মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো। ইউনিয়নের উন্নয়নের কাজে হাতে হাত মিলিয়ে জনগনের সেবা করে যাবো। আমার দরজা ইউনিয়নবাসীর জন্য সব সময় খোলা থাকবে। তিনি ইউনিয়নের সর্ব স্তরের মানুষের সার্বিক সহযোগিতাও কামনা করেন।

উল্লেখ্য, শুক্রবার (১৯ নভেম্বর) বিকেলে বীর শ্রেষ্ঠ শহীদ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর কলেজ মাঠে (চামা) ইউনিয়ন বাসীর আয়োজনে ২ প্রার্থী মামুন অর রশিদ মামুন ও আখতার বারীর প্রায় ৫ হাজার সমর্থকের উপস্থিতিতে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

ঘোড়াপাখিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গোলাম আরিফ মঙলুর সভাপতিত্বে মতবিনিময় সভায়, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর আসনের সাবেক এমপি আব্দুল ওদুদ। বিশেষ অতিথি শিবগঞ্জ উপজেলা চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, শিবগঞ্জ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম টুটুল খাঁন।

আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বতন্ত্র প্রার্থী (আনারস) আখতার বারী।

উপস্থাপনায় ছিলেন সদর উপজেলা যুবলীগের সভাপতি আসাফউদ্দৌলা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরও দেখুন