আজ ১৫ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩০শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

চাঁপাইনবাবগঞ্জ পৌর নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী সামিউল হক লিটনের সংবাদ সনন্মেলন

ফয়সাল আজম অপু, বিশেষ প্রতিনিধিঃ


চাঁপাইনবাবগঞ্জ পৌর নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী সামিউল হক লিটন সংবাদ সম্মেলন করেছেন। সোমবার (২২ নভেম্বর) বেলা ১১টায় শহরের একটি হোটেলে এ সংবাদ সম্মেলন করেন তিনি।

সংবাদ সম্মেলনে তিনি জানান, স্বতন্ত্র মেয়র প্রার্থী হিসেবে তিনি মোবাইল প্রতীকে নির্বাচন করছেন। বেশ কিছুদিন হতে একটি পক্ষ তার নির্বাচনী অফিস ভাঙচুর ও তার কর্মীদের উপর হামলা এবং হুমকি অব্যাহত রেখেছে।

তিনি তার লিখিত বক্তব্যে বলেন, এবিষয়ে নির্বাচন রিটার্ণিং অফিসারকে লিখিত অভিযোগ দেয়ার পরও তিনি তার প্রতিকার পাননি। লিটন বলেন, চাঁপাইনবাবগঞ্জের মানুষ শান্তিপ্রিয়, তা সারাদেশে সমাদ্রিত। এখানে বিগত কোন নির্বাচনে সহিংসতা ও ভোট কারচুপির অভিযোগ নাই। কিন্তু আসন্ন পৌর নির্বাচন যতই ঘনিয়ে আসছে ততই নির্বাচনী মাঠকে অস্থিতিশীল করার অপচেষ্টায় লিপ্ত একটি পক্ষ। তিনি বলেন, ওয়ার্ডে ওয়ার্ডে গিয়ে ওই পক্ষটি জনগণকে ভয় প্রদর্শন করছে। তারা ভোটগ্রহনের দিন সহিংসতা হবে বলে অপপ্রচার চালাচ্ছে।

মেয়র প্রার্থী লিটন, পৌর নির্বাচন যাতে সুষ্ঠ ও অবাধ হয়, ভোটাররা যাতে নির্বিঘ্নে ভোট দিতে পারে সে পরিবেশ তৈরী করতে সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করেন।

সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, আপনারা সত্য লিখনের মাধ্যমে নির্বাচনী মাঠের চিত্র তুলে ধরুন। জনগণের ভোটে যে নির্বাচিত হবেন তাকে তিনি স্বাধুবাদ জানাবেন। পরে তিনি সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।

সংবাদ সম্মেলনে মোবাইল প্রতিকের মেয়র প্রার্থী লিটনের বন্ধু দুলাল, জুয়েল ও রিঙ্কুসহ জেলার কর্মরত বিভিন্ন মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরও দেখুন