আজ ৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৮ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ

বান্দরবানের লামায় বেগম খালেদা জিয়ার কারা মুক্তি ও বিদেশে সুচিকিৎসার দাবীতে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

মোঃ আলমগীর, বিশেষ প্রতিনিধিঃ

লামায় বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে উন্নত -সুচিকিৎসার দাবীতে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ জাতীয়তাবাদী দল উপজেলা ও পৌর শাখার আয়োজনে সোমবার (২২ নভেম্বর) বিকেল ৫ টায় লামা সদর ইউনিয়নে দলীয় কার্যালয়ে এ কর্মসূচী অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন লামা উপজেলা বিএনপির সভাপতি আসম আব্দুরব, বিশেষ অতিথি পৌর বিএনপির সভাপতি আবু তাহের, বিশেষ অতিথি লামা উপজেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক সাইফুউদ্দিন কাউন্সিলার ৩ নং ওয়ার্ড, বিশেষ অতিথি সদস্য সচিব মোঃ সিরাজ লামা উপজেলা যুবদল, বিশেষ অতিথি শফিকুল ইসলাম শফিক সদস্য সচিব লামা পৌর যুবদল। সভাপতিত্ব করেন আব্দুর রহিম সভাপতি ২ নং সদর ইউনিয়ন বিএনপি। এছাড়া আরো ছিলেন সকল অংগ সংগঠনের নেতৃবৃন্দ।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি এবং তার সুচিকিৎসার দাবিতে শনিবার রাজধানীতে গণঅনশন কর্মসূচি পালন করেছে বিএনপি। নয়াপল্টনস্থ বিএনপি’র কেন্দ্রীয় কার্যালয়ে সকাল নয়টা থেকে বিকাল চারটা পর্যন্ত চলা অনশনে অংশ নিয়ে সংহতি প্রকাশ করেন বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা। এ সময় তারা অনতিবিলম্বে খালেদা জিয়ার বিদেশে সুচিকিৎসার ব্যবস্থা করার জন্য সরকারের প্রতি আহ্বান জানান। এদিকে একই দাবিতে আগামী সোমবার রাজধানীসহ সারা দেশের জেলা, মহানগর এবং উপজেলায় সমাবেশ করবে বিএনপি। দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, বেগম খালেদা জিয়াকে আমাদের মুক্ত করতে হবে। এর জন্য যেকোনো ত্যাগ স্বীকার করতে প্রস্তুত আমরা। তাই আসুন আজকে আমরা দুই হাত তুলে শপথ গ্রহণ করি- বেগম জিয়ার মুক্তি এবং বিদেশে সুচিকিৎসার দাবি আদায় না করা পর্যন্ত আমরা ঘরে ফিরে যাবো না।
মির্জা ফখরুল বলেন, এই অবৈধ সরকার বেগম জিয়াকে অন্যায়ভাবে কারাগারে আটকে রেখেছে।
তারি ধারাবাহিকতায় লামায় বিএনপির অঙ্গসংগঠনের নেতা কর্মীরা সাবেক প্রধানমন্ত্রী ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে সু-চিকিৎসার দাবি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরও দেখুন