আজ ৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৮ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রয়ের আটক ৫

ফয়সাল আজম অপু, চাঁপাইনবাবগঞ্জঃ


চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রয় করার অপরাধে ৫জনকে আটক করেছে র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা। সোমবার রাতে গোমস্তাপুর উপজেলার রহনপুর রহনপুর কলেজ রোড বাজার এবং নুনগোলা বাসস্ট্যান্ড বাজারে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
আটককৃতরা হচ্ছে, গোমস্তাপুর উপজেলার বাগদুয়ারপাড়ার মোঃ লুৎফর রহমানের ছেলে মোঃ তরিকুল ইসলাম শাহীন (৩৮), ঝড়ু–বিশ্বাসপাড়া গ্রামের মোঃ শেখ আলাউদ্দিনের ছেলে শেখ রিয়াদ মাহমুদ সৈকত (৩৮), একই এলাকার মোঃ আব্দুল কাদেরের ছেলে মোঃ শহিদুল ইসলাম বাবু (৩২), নুনগোলা বাসস্ট্যান্ড এলাকার মৃত এমারত আলীর ছেলে মোঃ সাগর আলী (২০) ও উদয়নগরের মৃত মঞ্জুর হোসেনের ছেলে মোঃ সেতাবুর রহমা সেত্তাজ (৪৮)।
সোমবার রাতে র‌্যাব চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেন। প্রেস বিজ্ঞপ্তিতে আরো জানায়, রাত ১০টার দিকে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গোমস্তাপুর থানার রহনপুর কলেজ রোড বাজার এবং নুনগোলা বাসস্ট্যান্ড বাজারে অভিযান চালিয়ে অসাধু কম্পিউটার ব্যবসায়ী পর্নোগ্রাফি সংরক্ষণ এবং অর্থের বিনিময়ে এলাকার যুবক ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের নিকট হস্তান্তর করার অপরাধে ৫টি কম্পিউটার মনিটর, ৫টি সিপিইউ, ৫টি কী-বোর্ড, ৫টি মাউস, ৫টি হার্ডডিক্স, ১৫টি কম্পিউটার ক্যাবল, ১টি এসএসডি কার্ড, ৬টি কার্ড রিডার, ১টি পেনড্রাইভ, ৬টি মোবাইল সেট, ১১টি সীমকার্ড, ২টি মেমোরী কার্ডসহ তাদেও হাতেনাতে আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে গোমস্তাপুর থানায় ২০১২ সালের পর্নোগ্রাফি নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরও দেখুন