আজ ৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৮ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

মোঃ সাইদুজ্জামান, কক্সবাজার জেলা প্রতিনিধিঃ

গত ১৮/১৯ তারিখে কক্সবাজারে স্থানীয় পত্রিকা দৈনিক মেহেদী ও অনলাইন নিউজ পোর্টাল কক্সবাজার নিউজ ডটকম,চট্রলার বাংলাতে প্রকাশিত কচ্ছপিয়ায় চলছে পাহাড় নিধন, দেখার কেউ নেই,এই শিরোনামে শীর্ষক সংবাদটি আমার নিম্ন স্বাক্ষরকারীদের দৃষ্টি গোচর হয়েছে। এই সংবাদটি সম্পুর্ন মিথ্যা বানোয়াট ভিত্তিহীন এবং ষড়যন্ত্রমুলক।

এই সংবাদের বিন্দু মাত্র সত্যতা নেই এবং হাস্যকর । গত ৬-৮ মাস আগে আমার পরিবার সাথে কচ্ছপিয়া ইউনিয়ন ১নং ওয়ার্ডের নতুন পাড়া মৃতঃ সোলতান আহম্মদের ছেলে বেদারুল ইসলাম পরিবারে সাথে দীর্ঘ জমি সংক্রান্ত বিষয় নিয়ে বিরোধ ছিল। তখন পর থেকে আমার পরিবারে পিছু লেগেছে তারা। বিভিন্ন ভাবে আমার পরিবার হয়রানি করা চেষ্টা চালিয়ে যাচ্ছে। সে ব্যর্থ হয়ে আমাদের বিরুদ্ধে বিভিন্ন ভাবে অপপ্রচার চালাচ্ছে।

আমার পরিবার দীর্ঘ দিন ধরে এলাকায় বিভিন্ন সমাজ সেবা মূলক কাজে সাথে জড়িত ছিল। চ্যালেঞ্জ দিয়ে বলতে চাই,কেউ পাহাড় কেটে নাই, শুধু মাত্র ধান রাখার জন্য একটি জায়গা পরিষ্কার করেছে ও আমার পরিবার এ বিষয়ে কোন সংশ্লিষ্টতা নেই।

আমার পরিবারে বিরুদ্ধে মিথ্যা তথ্য দিয়ে বেদারুল ইসলাম পরিবার ফায়দা লুটার চেষ্টা চালাচ্ছে। উক্ত ভিত্তিহীন সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। উক্ত ভিত্তিহীন সংবাদে আইনশৃংখলা বাহিনীকে বিভ্রান্ত না হওয়ার জন্য বিনীত অনুরোধ জানাচ্ছি। সাংবাদিকরা হচ্ছে জাতির বিবেক। তাই যাচাই বাছাই না করে মিথ্যা সংবাদ পরিবেশন থেকে বিরত থাকার জন্য অনুরোধ জানাচ্ছি।

প্রতিবাদকারী
নজী আলম,নুরুল আলম,মাহাবুব আলম,
১নং ওয়ার্ড, নতুন পাড়া,কচ্ছপিয়া, রামু।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরও দেখুন