আজ ৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৮ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ

কুলগাঁও তৈয়ব শাহ রোড ও শেরে বাংলা রোড(আংশিক) সমাজ কল্যান কমিটি গঠন


–মুহাম্মদ মাঈন উদ্দিন, বিশেষ প্রতিনিধিঃ

একটি সুস্থ, সুন্দর ও সুশৃংখল আলোকিত সমাজ গড়ে তোলার ব্রত নিয়ে ২৬ নভেম্বর ২০২১ ইং শুক্রবার নবীন ও প্রবীনদের সমন্বয়ে গঠিত হলো কুলগাঁও তৈয়ব শাহ রোড ও শেরে বাংলা রোড (আংশিক) সমাজ কল্যান কমিটি।
এসময় উপস্থিত সকলের সর্বসম্মতিতে ০৯ (নয়) সদস্যবিশিষ্ট উপদেষ্টা পরিষদ গঠন করা হয়। উপদেষ্টারা হলেন যথাক্রমে মোঃ আবুল হোসেন, মোঃ ইউনুছ সওদাগর, মুক্তিযোদ্ধা আবু তাহের, জাহাঙ্গীর সওদাগর, আবুল কালাম, বাদশা মিয়া, তফজল আহমেদ, জামশেদ আলম, মোঃ ওসমান।
স্থানীয় জনপ্রতিনিধি কাউন্সিলর/ মহিলা কাউন্সিলর ও প্রশাসনিক দপ্তর স্থানীয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাবৃন্দদের পদমর্যাদা অনুসারে আজীবন উপদেষ্টা পরিষদের সদস্য করে আগামী ০৫ বছরের জন্য এ উপদেষ্টা কমিটি গঠিত হয়।
উপদেষ্টা পরিষদের নির্দেশনায় উপস্থিত সকলের মতামতের ভিত্তিতে আগামী ০২ বছরের জন্য শ্রদ্ধাভাজন এস এম ফরিদ আহমেদ’কে সভাপতি এবং মুক্তিযোদ্ধা সন্তান প্রিয় স্নেহভাজন মোঃ জয়নুদ্দীন’কে সাধারন সম্পাদক করে ৩১ সদস্যবিশিষ্ট একটি কার্যকরী কমিটি গঠন করা হয়।

মুক্তিযোদ্ধা সন্তান মোঃ জয়নুদ্দীন জয় এর পরিচালনায় এতে সুনির্দিষ্ট মতামত ও পরামর্শমূলক বক্তব্য রাখেন, মোঃ ইউনুছ সওদাগর, মুক্তিযোদ্ধা আবু তাহের, এস এম ফরিদ আহমেদ, মোঃ মাহফুজুর রহমান, মোঃ সেলিম উদ্দিনসহ অন্যান্যরা। এসময় আরও উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক জনাব আবুল হায়াত।

কমিটির নেতৃবৃন্দ বলেন, বেশ কিছুদিন ধরে এখানকার জন্জাল, বিশৃংখলা ও অসামাজিক দৌরত্ম প্রতিরোধে সচেতন দায়িত্বসম্পন্ন নাগরিকদের মাঝে পরিবর্তনের অঙ্গীকারে গড়ে উঠে আজকের এই ঐক্যবদ্ধ নবগঠিত কমিটি।
স্থানীয় জনপ্রতিনিধিদ্বয় ও প্রশাসনের সমন্বয়ে সমাজের অবক্ষয়কে জয় করে জনবহুল মেধাবী ও সৃজনশীল জনগোষ্ঠীর কল্যানে অন্ধকার দূর করে আলোর পথে এই নবগঠিত সংগঠন অগ্রণী ভূমিকা পালন করবে বলে প্রত্যাশা করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরও দেখুন