আজ ১১ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৫শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ

৭নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী আলোচনার শীর্ষে উদীয়মান তরুণ সমাজসেবক ‘হাফিজ খলিলুর রহমান শাহীন’

আফজাল হোসেন রুমেল বড়লেখা প্রতিনিধিঃ


বড়লেখা উপজেলা ২০২১ ইউনিয়ন পরিষদ নির্বাচন কে সামনে রেখে ১০নং দক্ষিণভাগ (দক্ষিণ) ইউনিয়নের ৭ নং ওর্য়াডের বিভিন্ন সামাজিক সংগঠনের অন্তর্ভুক্ত হয়ে উন্নয়ন মূলক কাজে নিজেকে আত্মনিয়োগ করে বিভিন্ন উন্নয়নের ক্ষেত্রে অগ্রণী ভূমিকা রেখে চলেছেন মেম্বার পদপ্রার্থী ‘খলিলুর রহমান শাহীন ‘।

তারই ধারাবাহিকতা বজায় রেখে দীর্ঘ দিন ধরে নির্বাচনী এলাকায় নিরলসভাবে মানবকল্যাণে স্বেচ্ছায় কাজ করে যাচ্ছেন উদিয়মান এই সমাজ সংগঠক। হাঃখলিলুর রহমান শাহীন এমনি একটি নাম…… এমন কোন সামাজিক সংগঠন নেই যেখানে তাকে খোঁজে পাওয়া যাবেনা। মসজিদ, মাদ্রাসা, ঈদগাহ থেকে শুরু করে সর্বত্র বিরাজমান ব্যক্তিত্বের নাম হাঃখলিলুর রহমান শাহীন।

তিনি ইতিমধ্যে বৃহত্তর দোহালিয়া এর ৭নং ওয়ার্ডের ঐতিহ্যবাহী মাদরাসা দারুলসুন্নাহ গজবাগ মাদরাসা, টিল্লাবাজার মাদ্রাসা, দক্ষিণভাগ মোহাম্মদিয়া দারুল হাদীস টাইটেল মাদরাসার কমিটির সাথে সংযুক্ত থেকে তিনি ইতিমধ্যে সহযোগিতা ও কাজ করে আসছেন। টিল্লাবাজার শাহী ঈদগাহর পুরনো কমিটির সহ নতুন কমিটির সাথে থাকিয়া কাজ করে আসছেন দীর্ঘদিন ধরে ঈদগাহর সাথে থেকে কাজ করে আসতেছেন। এছাড়া সব প্রতিষ্টানের সাথে সম্পৃক্ত আছেন। পাশাপাশি ইসলামিক মানব কল্যাল ফাউন্ডেশন এর মাধ্যমে তিনি বিনামূল্যে ফ্রি ৩০০ মানুষকে রক্ত দিয়ে আসছেন।

নির্বাচনী মাঠে নতুন মুখ হলেও তিনি সবার পরিচিত মুখ ১০ নং দক্ষিণভাগ (দক্ষিণ) ইউনিয়ন ৭নং ওয়ার্ডবাসীর সকল বয়সী ও শ্রেনী পেশার মানুষের পরিচিত ও আপনজন,তরুণ্যেনের অহংকার ‘খলিলুর রহমান শাহীন’ । তিনি বিশ্বাস করেন ব্যক্তিগত সহযোগিতা দিয়ে সমাজ ও সমাজের মানুষের সব সমস্যা সমাধান করা যায় না।
তাই বৃহৎ পরিসরে সমাজের সার্বিক উন্নয়নে এবারের নির্বাচনে এই প্রথম মেম্বার পদে পদপ্রার্থী হতে ইতোমধ্যেই ওয়ার্ডবাসীর সহযোগিতা ও মতামত প্রত্যাশী সমাজসেবক ‘খলিলুর রহমান শাহীন ‘ এলাকার উন্নয়নের স্বার্থে মেম্বার পদে প্রার্থী হতে মাঠে নেমেছেন।

খলিলুর রহমান শাহীন, এর সাথে কথা বলে জানা যায় তিনি বলেন তিনি নির্বাচিত হলে অনেক মানুষ সরকারি বিভিন্ন বরাদ্দ থেকে বঞ্চিত, তিনি এই বঞ্চিত মানুষের পাশে দাড়াঁবেন।৭ নং ওয়ার্ডের ভিতরে রশিদাবাদ নামে একটি বাগান রয়েছে, তিনি এই বাগানের বিভিন্ন উন্নয়ন মূলক কাজ করবেন। ৭ নং ওয়ার্ডে অবস্থিত গজবাগ মাদরাসার উন্নয়নে কাজ করবেন, সাথে আরো বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠান,শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়নে কাজ করবেন। সুষ্ঠ বিচার ব্যবস্থা প্রায় বিলুপ্তের পথে,তিনি এই সুষ্ঠ বিচার ব্যাবস্থা ফিরিয়ে আনতে কাজ করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরও দেখুন