আজ ৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৮ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে প্রেমে ব্যর্থ হয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা

ফয়সাল আজম অপু, চাঁপাইনবাবগঞ্জ থেকেঃ


চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জের আদিনা ফজলুল হক সরকারি কলেজের ইদ্রিস আহমেদ ছাত্রাবাসের তৃতীয় তলার ৩০৮ নং কক্ষে গলায় ফাঁস দিয়ে রিয়াজুল ইসলাম জনি (১৮) নামের এক কলেজ ছাত্র আত্মহত্যা করেছে।

সোমবার (২৯ নভেম্বর) দিবাগত রাতের কোন এক সময় জনি আত্মহত্যা করে থাকতে পারে বলে জানা যায়।

রিয়াজুল ইসলাম জনির বাড়ি দিনাজপুরের কাহারোল উপজেলার চকমহরম গ্রামে। তিনি আদিনা ফজলুল হক সরকারি কলেজের এবারে এইচএসসি পরীক্ষার্থী ছিলেন।

শিবগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মজিবুর রহমান জানান, ছাত্রাবাসের ওই কক্ষে জনিসহ দুইজন ছাত্র থাকতেন। তবে সেই দিন ওই কক্ষে তার রুম মেট ছিলোনা। সকালে কক্ষের দরজা না খোলায় বেলা ১০ টার দিকে ছাত্রাবাসে থাকা অন্য ছাত্ররা হোষ্টেল সুপার জাহাঙ্গীর আলমকে খবর দিলে তিনি প্রিন্সিপালকে বলে পুলিশে খবর দেয়।

পুলিশ গিয়ে আত্মীয় স্বজনের সামনে দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে। এ সময় ছাদের হুকের সঙ্গে গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত অবস্থায় জনির লাশ উদ্ধার করে পুলিশ।
৩০৪ নম্বর কক্ষের জনির সহপাঠী রিফাত জানান, জনি দিনাজপুরের জেসমিন নামে একটি মেয়েকে ভালোবাসতো। প্রায় ওই মেয়ের সাথে মোবাইলে কথা বলতো জনি। এর সুত্র ধরেই আত্মহত্যা করে থাকতে পারে বলেও জানায় ঐ হোষ্টেলে থাকা রিফাত, রুবেল সহ আরও কয়েকজন ছাত্র।
শিবগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ হোসেন জানান, জনি আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে নিশ্চিত করা হয়েছে। চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে ময়নাতদন্ত করে পরিবারের সদস্যদের কাছে তার লাশ হস্তান্তর করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরও দেখুন