আজ ৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৮ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ

লালমোহন উপজেলা ( জাসাস)এর সভাপতি আজাদুর রহমান সহ ২ জনের উপর সন্ত্রাসী হামলা

মোঃ রিয়াদ, বিশেষ প্রতিনিধিঃ

ভোলার লালমোহন উপজেলা জাসাস এর সভাপতি আজাদুর রহমান তার ছোট ভাই শাহীন মুন্সি ও লিটন হাওলাদার এর উপর হামলার ঘটনা ঘটেছে, বুধবার রাত ১০ঃ৩০ মিনিটের সময় ভোলার -লালমোহন উত্তর বাজার জামে মসজিদ এর সামনে এ হামলার ঘটনা ঘটে ।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার রাত৮ঃ২০ মিনিট এর সময় আজাদুর রাহমানের ছোট মোঃ শাহীন মুন্সির উপর হামলা করে মোটরসাইকেল এবং মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায় লালমোহন পৌর যুবলীগের সভাপতি ফরহাদ হোসনে মেহের এর অনুসারীরা ঘটনা জানার পর লালমোহন উপজেলা জাসাস এর সভাপতি মোঃ আজাদুর রহমান শাহীন মুন্সির ফোনে কল করলে যুবলীগ নেতা মেহের রিসিভ করে কথা বলেন, কথোপকথনের এক পর্যায়ে যুবলীগ নেতা মেহের মোঃ আজাদুর রহমান এর অবস্থান নিশ্চিত করেন এবং মেহের এর অনুসারী লালমোহন পৌর যুবলীগ কর্মী নেওয়াজ এবং বাচ্চু সহ বেশ কয়েকজন দেশীয় অস্ত্রসহ লালমোহন উপজেলা জাসাস এর সভাপতি আজাদুর রহমান এর উপর হামলা করেন। হামলার এক পর্যায়ে মাটিতে লুটিয়ে পড়েন এর পর দ্রুত ঘটনাস্থল ত্যাগ করেন লালমোহন পৌর যুবলীগ সভাপতি ফরহাদ হোসনে মেহের এর অনুসারীরা।
এর পর স্থানীয়দের সহযোগীতায় লালমোহন উপজেলা জাসাস এর সভাপতি আজাদুর রাহমান কে দ্রুত ভোলা সদর হাসপাতালে ভর্তি করানো হয়।
এদিকে তার ছোট ভাই লিটন হাওলাদার এবং শাহীন মুন্সি কে ও এলোপাতাড়ি পিটিয়ে আহত করার খবর পাওয়া যায় তাদের দুইজনই লালমোহন উপজেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
এ ব্যপারে লালমোহন পৌর যুবলীগের সভাপতি ফরহাদ হোসন মেহের এর সাথে মুঠোফোনে যোগাযোগ করতে চাইলে সংযোগ পাওয়া যায়নি।

তবে হামলার খবরটি নিশ্চিত করেছেন লালমোহন উপজেলা জাসাস এর সভাপতি আজাদুর রহমান এর অনুসারী লালমোহন উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি নাফিজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরও দেখুন