Header Border

ঢাকা, সোমবার, ১৯শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩২°সে
শিরোনাম :
নামে মাত্র ন্যায্য মূল্য ট্রাকে করে বিক্রি হচ্ছে দোকানের দামে চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে একজনের মরদেহ উদ্ধার চট্টগ্রামের-পটিয়ায় মসজিদ ভেঙে মার্কেট করার চেষ্টা হুইপ ও তার পুত্রের বাগেরহাটে হেফাজতের সঙ্গে সংঘর্ষে ওসি সহ আহত ৫ ঠাকুরগাঁও এ লিচু_গাছে_আম ধরেছে।। আলৌকিক ঘটনা দেখতে হাজারো মানুষের ভীড়! চাঁপাইনবাবগঞ্জে ১ কেজি দু’শ গ্রাম হেরোইন সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার চাঁপাইনবাবগঞ্জে ডোমেন সিং পুকুরে ডুবে শিশুর মৃত্যু চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে অভিনব কৌশলে মোটরসাইকেলে পাচারকালে যুবককে আটক করেছে র্র্যাব দৈনিক মাতৃজগত পত্রিকা ও বাংলাদেশ প্রতিদিন পত্রিকার নামে চলছে প্রতারণা লামায় ট্রাক্টর চাপায় বালক নিহত

বরেণ্য অভিনেতা এটিএম শামসুজ্জামান চলে গেলেন না ফেরার দেশে

মোঃ ইকরামুল হাসান, স্টাফ রিপোর্টার

বরেণ্য অভিনেতা এটিএম শামসুজ্জামান চলে গেলেন না ফেরার দেশে। সূত্রাপুরের নিজ বাসভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন তিনি। সময় নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন তার মেয়ে কোয়েল আহমেদ।

শনিবার (২০ ফেব্রুয়ারি) সকাল ৯টা ০৬ মিনিটে কান্নাজড়িত কণ্ঠে কোয়েল আহমেদ বলেন, ‘আব্বা আর নেই। আব্বা আর নেই। শুক্রবার বিকেলে আব্বাকে বাসায় নিয়ে আসছিলাম। উনি হাসপাতালে থাকতে চাইছিলেন না। তাই বাসায় নিয়ে আসছিলাম। আমি রাত ২টা ৩০ মিনিটে আব্বার বাসায় আসছি।’
অভিনেতা কখন মারা গেছেন জানতে চাইলে ‘জানি না’ বলেই আবারও অঝোরে কান্নায় ভেঙ্গে পড়েন তার মেয়ে। বাবার আত্মার শান্তির জন্য দোয়া চেয়েছেন কোয়েল।এর আগে গত বুধবার (১৭ ফেব্রুয়ারি) সকালে পুরান ঢাকার আজগর আলী হাসপাতালে ভর্তি করা হয়েছিল এটিএম শামসুজ্জামানকে। তার অক্সিজেন লেভেল কমে গিয়েছিল। হাসপাতালে ডা. আতাউর রহমান খানের তত্ত্বাবধানে ছিলেন জনপ্রিয় এ অভিনেতা।

১৯৬৫ সালে অভিনেতা হিসেবে চলচ্চিত্র আগমন হয় এটিএম শামসুজ্জামানের। ১৯৭৬ সালে চলচ্চিত্রকার আমজাদ হোসেনের ‘নয়নমণি’ সিনেমায় খল চরিত্রে অভিনয় করে আলোচনায় আসেন তিনি। প্রবীণ এ অভিনেতা আজও দর্শকের কাছে নন্দিত।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে একজনের মরদেহ উদ্ধার
বাগেরহাটে হেফাজতের সঙ্গে সংঘর্ষে ওসি সহ আহত ৫
ঠাকুরগাঁও এ লিচু_গাছে_আম ধরেছে।। আলৌকিক ঘটনা দেখতে হাজারো মানুষের ভীড়!
চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ স্থলবন্দর কঠোর বিধি নিষেধও স্বাভাবিক
দ্রব্য মূল্যের লাগামহীন দামে দিশেহারা নিম্ন -মধ্যবিত্ত নেই বাজার মনিটরিং ব্যাবস্থা
ভাসানচর / ঠেংগার চর আমার বাড়ী আমার ঘর

আরও খবর

© All rights reserved © 2020