Header Border

ঢাকা, সোমবার, ১৯শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩২°সে
শিরোনাম :
নামে মাত্র ন্যায্য মূল্য ট্রাকে করে বিক্রি হচ্ছে দোকানের দামে চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে একজনের মরদেহ উদ্ধার চট্টগ্রামের-পটিয়ায় মসজিদ ভেঙে মার্কেট করার চেষ্টা হুইপ ও তার পুত্রের বাগেরহাটে হেফাজতের সঙ্গে সংঘর্ষে ওসি সহ আহত ৫ ঠাকুরগাঁও এ লিচু_গাছে_আম ধরেছে।। আলৌকিক ঘটনা দেখতে হাজারো মানুষের ভীড়! চাঁপাইনবাবগঞ্জে ১ কেজি দু’শ গ্রাম হেরোইন সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার চাঁপাইনবাবগঞ্জে ডোমেন সিং পুকুরে ডুবে শিশুর মৃত্যু চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে অভিনব কৌশলে মোটরসাইকেলে পাচারকালে যুবককে আটক করেছে র্র্যাব দৈনিক মাতৃজগত পত্রিকা ও বাংলাদেশ প্রতিদিন পত্রিকার নামে চলছে প্রতারণা লামায় ট্রাক্টর চাপায় বালক নিহত

চাঁপাইনবাবগঞ্জে মোজাক্কির হত্যার প্রতিবাদে বিএমএসএফ’র সমাবেশ

 

ফয়সাল আজম অপু, বিশেষ প্রতিনিধিঃ

নোয়াখালীর কোম্পানীগঞ্জে আওয়ামী লীগের দু’পক্ষের সংঘর্ষের সময় গুলিবিদ্ধ হয়ে সাংবাদিক বুরহান উদ্দিন মোজাক্কির নিহতের প্রতিবাদে সমাবেশ করেছে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ), চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা। মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) সকাল ১১টায় কালেক্টরেট চত্বরের মুজিব মঞ্চের সামনে এ প্রতিবাদ সমাবেশ হয়।

কেন্দ্রীয় কর্মসুচীর অংশ হিসেবে সারাদেশের ন্যায় চাঁপাইনবাবগঞ্জে এ প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিএমএসএফ এর জেলা সভাপতি ও বাংলা ভিশন চ্যানেলের জেলা প্রতিনিধি শাখাওয়াত জামিল দোলনের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, সংগঠনটির জেলা সহ-সভাপতি ও দৈনিক গণকন্ঠের জেলা প্রতিনিধি মোঃ আখতারুজ্জামান, সাধারন সম্পাদক ও দৈনিক চাঁপাই দর্পণের নিজস্ব প্রতিনিধি টুটুল রবিউল, সাংগঠনিক সম্পাদক সাংবাদিক আলমগীর হোসেনসহ অন্যরা।

এসময় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় কমিটির ক্রীড়া বিষয়ক সম্পাদক ও এশিয়ান টিভির জেলা প্রতিনিধি ফয়সাল আজম অপু, দৈনিক ডেল্টা টাইমস এর গোমস্তাপুর উপজেলা প্রতিনিধি এমরান আলী বাবু, সাংবাদিক আলমগীর হোসেন, সাংবাদিক এএসএম সোহাগসহ অন্যরা।

প্রতিবাদ সমাবেশে বক্তারা, সাংবাদিক বুরহান উদ্দিন মোজাক্কির হত্যাকে একটি পরিকল্পিত হত্যাকান্ড উল্লেখ করে বলেন, গোলাগুলির ভিডিও ধারন করায় তাকে হত্যা করেছে সন্ত্রাসী বাহিনী। মোজাক্কির হত্যাসহ দেশের সকল সাংবাদিক হত্যা বা নির্যাতনের দ্রুত বিচার দাবি করেন বক্তারা। বক্তারা আরও বলেন, সাংবাদিক হত্যা বা নির্যাতনের প্রতিবাদে কোন সাংবাদিক সংগঠন মাঠে না থাকলেও বিএমএসএফ সাংবাদিক হত্যা বা নির্যাতনের প্রতিবাদে সবসময় মাঠে আছে এবং থাকবে, ইনশাআল্লাহ। সাংবাদিকদের স্বার্থ রক্ষায় দেশের সকল সাংবাদিককে এক হয়ে বিএমএসএফ এর পতাকাতলে এসে আন্দোলনে শামিল হবার আহবান জানানো হয়।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

চাঁপাইনবাবগঞ্জে হেরোইন ও ইয়াবা সহ যুবক আটক
রামুর মনিরঝিলে বসত বাড়ী হারিয়ে অসহায় পরিবারের খোলা আকাশের নিচে দিন যাপন
চাঁপাইনবাবগঞ্জে ভুয়া পুলিশ আটক করেছে সদর মডেল থানা পুলিশ
চাঁপাইনবাবগঞ্জের কৃঞ্চগোবিন্দপুরের ১৩ বছর আগে হারিয়ে যাওয়া ছেলের জন্য মায়ের বুকফাটা আকুতি
চাঁপাইনবাবগঞ্জের কৃঞ্চগোবিন্দপুরের ১৩ বছর আগে হারিয়ে যাওয়া ছেলের জন্য মায়ের বুকফাটা আকুতি
পিরোজপুরে নিখোঁজের একদিন পর যুবকের মরদেহ উদ্ধার

আরও খবর

© All rights reserved © 2020