Header Border

ঢাকা, শনিবার, ৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩৩.৮৮°সে
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া ও ইফতার মাহফিল চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে সরকারি কাজে বাধা দেয়ায় ইউএনওর মামলা দায়ের মধুপুরে ধান কর্তন উৎসব এর শুভ উদ্ভোধন করলেন কৃষিমন্ত্রী ড.আব্দুর রাজ্জাক এমপি রিকশাচালকের কষ্টের উপার্জিত ৬০০ টাকা নিয়ে গেলো পুলিশ। চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে আদিবাসী এক অটোচালকের লাশ উদ্ধার সাংবাদিক সংসদ কক্সবাজার’র আলোচনা সভা, ইফতার সম্পন্ন চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ স্থলবন্দরে কয়েক কি:মি: জুড়ে ভারতীয় ট্রাক চালকদের বিচরণে স্বাস্থ্য ঝুঁকিতে এলাকাবাসি চাঁপাইনবাবগঞ্জের বিশ্বরোড মোড়ে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত টাঙ্গাইলের মধুপুরে হিজড়াদের মধ্যে ঈদ উপহার সামগ্রী বিতরণ। বান্দরবানে মিয়ানমার থেকে পালিয়ে আসা বিদ্রোহী গ্রুপ আরাকান আর্মির প্রশিক্ষণপ্রাপ্ত ৩ সদস্যকে আটক করা হয়েছে। গতকাল তাদের আটক করে বাংলাদেশ সেনাবাহিনী।

চাঁপাইনবাবগঞ্জে প্রেমের টানে বাড়ি ছাড়া হিন্দু কিশোরী ৩মাস পর উদ্ধার। প্রেমিক গ্রেফতার

 

ফয়সাল আজম অপু, বিশেষ প্রতিনিধিঃ

ভালোবাসার টানে মুসলিম যুবকের সাথে পালানো উর্মিলা নন্দী সরকার নামে এক হিন্দু কিশোরীকে উদ্ধার করেছে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানা পুলিশ। একই সঙ্গে ভিন্নধর্মের ওই কিশোরীকে নিয়ে পালানো মুসলিম যুবককে গ্রেফতার করা হয়েছে।
গ্রেফতারকৃত ওই যুবকের নাম জাকারিয়া হোসেন বুলেট। তিনি চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের শ্রীরামপুরের শহিদুল ইসলামের ছেলে। মঙ্গলবার (১৩ এপ্রিল) সকালে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানার ধর্মগঞ্জ থেকে তাদের উদ্ধার করা হয়েছে। চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন হিন্দু ভিকটিম উদ্ধার ও অভিযুক্ত যুবককে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।
পুলিশ জানায়, চলতি বছরের ১৮ জানুয়ারি রাত ১১টার দিকে জাকারিয়া হাসান বুলেট নামে এক মুসলিম যুবক উর্মিলা নন্দী সরকার নামে এক হিন্দু কিশোরীকে নিয়ে পালিয়ে যায়। বুলেট চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের শ্রীরামপুরের মো. শহিদুল ইসলামের ছেলে এবং উর্মিলা একই এলাকার উত্তম কুমার নন্দীর মেয়ে। এ ঘটনায় সদর মডেল থানায় উর্মিলা নন্দীর বাবা উত্তম কুমার নন্দী বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন। এরপর থেকে পুলিশ বুলেটকে গ্রেফতার ও উর্মিলাকে উদ্ধারে ব্যপক অভিযান শুরু করে। প্রায় ৩ মাস পর ১৪ এপ্রিল (মঙ্গলবার) তাদের নারায়ণগঞ্জ থেকে উদ্ধার করা হয়েছে।
মামলার তদন্তকারী কর্মকর্তা চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার এসআই রনি সাহা জানান, মঙ্গলবার সকালে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানার ধর্মগঞ্জে অভিযান চালিয়ে বুলেটকে গ্রেফতার ও ভিকটিম উর্মিলাকে উদ্ধার করা হয়েছে। পালিয়ে গিয়ে উর্মিলা নন্দীকে ধর্মান্তরিক করে বিয়ে করেছেন বুলেট। বিয়ের কাগজপত্র ও ধর্মান্তরিত করার এফিডেভিট কপি উদ্ধার করা হয়েছে। ভিকটিমের মেডিকেল পরীক্ষা শেষে রাজশাহী সেফহোমে পাঠানো হয়েছে এবং গ্রেফতারকৃত জাকারিয়া হাসানকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে সরকারি কাজে বাধা দেয়ায় ইউএনওর মামলা দায়ের
বাগেরহাট এন,সি,টি,এফ এর আয়োজনে সারাদেশের শিক্ষার্থীদের জন্য সাইবার সচেতনতা কর্মশালা অনুষ্ঠিত
চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে আওয়ামী লীগের বর্ধিত সভায় ভুটু সহ ৫ নেতার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ
চাঁপাইনবাবগঞ্জের সোনা মসজিদ সীমান্তে বিজিবি কর্তৃক বিপুল পরিমাণ ইয়াবা সহ আটক ২
চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট ইউএনওর নির্দেশে আওয়ামী লীগ নেতাকে, আরেক নেতার পিটিয়ে জখমের অভিযোগ
চাঁপাইনবাবগঞ্জে রোজ মেডিকেল সেন্টারকে ভোক্তা অধিকার এর জরিমানা

আরও খবর

© All rights reserved © 2020