Header Border

ঢাকা, শনিবার, ৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩৩.৮৮°সে
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া ও ইফতার মাহফিল চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে সরকারি কাজে বাধা দেয়ায় ইউএনওর মামলা দায়ের মধুপুরে ধান কর্তন উৎসব এর শুভ উদ্ভোধন করলেন কৃষিমন্ত্রী ড.আব্দুর রাজ্জাক এমপি রিকশাচালকের কষ্টের উপার্জিত ৬০০ টাকা নিয়ে গেলো পুলিশ। চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে আদিবাসী এক অটোচালকের লাশ উদ্ধার সাংবাদিক সংসদ কক্সবাজার’র আলোচনা সভা, ইফতার সম্পন্ন চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ স্থলবন্দরে কয়েক কি:মি: জুড়ে ভারতীয় ট্রাক চালকদের বিচরণে স্বাস্থ্য ঝুঁকিতে এলাকাবাসি চাঁপাইনবাবগঞ্জের বিশ্বরোড মোড়ে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত টাঙ্গাইলের মধুপুরে হিজড়াদের মধ্যে ঈদ উপহার সামগ্রী বিতরণ। বান্দরবানে মিয়ানমার থেকে পালিয়ে আসা বিদ্রোহী গ্রুপ আরাকান আর্মির প্রশিক্ষণপ্রাপ্ত ৩ সদস্যকে আটক করা হয়েছে। গতকাল তাদের আটক করে বাংলাদেশ সেনাবাহিনী।

চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে করোনায় আক্রান্ত ৮ জন ভর্তি

 

ফয়সাল আজম অপু, বিশেষ প্রতিনিধিঃ

চাঁপাইনবাবগঞ্জে করোনায় আক্রান্ত হয়ে চাঁপাইনবাবগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ৮ জন ভর্তি হয়েছেন। এর মধ্যে ২জন করোনা পজেটিভ রোগী এবং ৬ জন করোনা উপসর্গ নিয়ে ভর্তি হয়েছেন। তাদের করোনা ওয়ার্ডে চিকিৎসা দেয়া হচ্ছে। বিষয়টি শনিবার (১৭ এপ্রিল) বিকেলে নিশ্চিত করেছেন সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী।

এদিকে গত ২৪ ঘন্টায় নতুন করে আরো ২৪ জনসহ জেলায় নতুন করে মোট ৭০জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এই পর্যন্ত জেলায় মোট ৯০০ জনের দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়। সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী জানান, জেলা হাসপাতালে করোনা ওয়ার্ডে ৮ জনকে চিকিৎসা দেয়া হচ্ছে। এর মধ্যে ২জন করোনা পজেটিভ রোগী এবং ৬ জন করোনা উপসর্গ নিয়ে ভর্তি হয়েছেন। বাকিরা নিজ নিজ বাড়িতে থেকে চিকিৎসা নিচ্ছেন এবং সকলে ভাল আছেন বলে জানান সিভিল সার্জন।

এদিকে রাজশাহী’র পিসিআর ল্যাব থেকে চাঁপাইনবাবগঞ্জের আসা ৮৯ জনের প্রতিবেদনের মধ্যে ২৪ জনের দেহে করোনা পজেটিভ পাওয়া গেছে। আক্রান্ত ব্যক্তিদের উপসর্গ না থাকায় শুক্রবার সকাল থেকে তাদের বাড়িতে হোম কোয়ারেন্টাইনের মাধ্যমে চিকিৎসা দেয়া শুরু হয়েছে।

উল্লেখ্য, জেলায় এ পর্যন্ত মোট ৯০০ জনের দেহে ভাইরাসটি শনাক্ত হয়েছে। এর মধ্যে ৮১০ জন সুস্থ্য হয়েছেন এবং মারা গেছে ১৪ জন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ স্থলবন্দরে কয়েক কি:মি: জুড়ে ভারতীয় ট্রাক চালকদের বিচরণে স্বাস্থ্য ঝুঁকিতে এলাকাবাসি
চাঁপাইনবাবগঞ্জে গত ২৪ ঘন্টায় নতুন করে ৪২ জনের দেহে করোনা শনাক্ত
নগর স্বেচ্ছাসেবক লীগের সংগঠক মোহাম্মদ সালাহউদ্দিন’র উদ্যোগে উপহার সামগ্রী প্রদান
চাঁপাইনবাবগঞ্জে ৩য় দিনেও লকডাউনে ছিলো পুলিশ কঠোর অবস্থানে
বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে এভার কেয়ার হাসপাতালে সিটি স্ক্যান শেষে বাসায় ফিরিয়ে নেওয়া হয়েছে
চাঁপাইনবাবগঞ্জ শহরে পুলিশের নজরদারীতে কঠোর লকডাউন হলেও ॥ মফস্বলে দায়সারা

আরও খবর

© All rights reserved © 2020